সংবাদ শিরোনাম:
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ

নাগরপুরে প্রাথমিক শিক্ষা উপকরণ বিতরণ

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর: নাগরপুরে শিক্ষার মানোন্নয়নে প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ ও শিক্ষা এবং ক্রীড়া উপকরণ বিতরণ করা হয়েছে। বুধবার (০৫ ফেব্রুয়ারি) দিনব্যাপী জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ে শিক্ষা উপকরণ বিতরণ করেন।

এছাড়াও তিনি উপজেলার তেবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক প্রাথমিক শিক্ষার্থীদের নবীন বরণে অংশ নেন। ধুবড়িয়া শাহ মস্তান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা ও ক্রীড়া সামগ্রী বিতরন করেন। পরে তিনি বারাপুষা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্লে কর্ণার ও বঙ্গবন্ধু কর্ণার এবং মামুদনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নব নির্মিত শহীদ মিনার উদ্বোধন করেন ।

সকালে উপজেলার সলিমাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত মা সমাবেশ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা জি এম ফুয়াদ এর পরিচালনায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) মো.বজলুর রশিদ,

জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আবদুল আজিজ, সহকারি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আলী আহসান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আঞ্জুমান আরা বেগম বীথি, সহকারি শিক্ষা কর্মকর্তা মো. ফরহাদ আলী, আসাদুজ্জামান চৌধুরি, আব্দুল মজিদ, আব্দুল রশিদ, উপজেলা প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির সভাপতি এহসানুল কবীর মুকুল, সাধারন সম্পাদক হারুন-অর-রশিদ হারুন প্রমূখ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840